Home / Golpo-Kotha / প্রেম আর ভালোবাসাবাসা হবে কেমনে

প্রেম আর ভালোবাসাবাসা হবে কেমনে

প্রেম আর ভালোবাসাবাসা হবে কেমনে?? রোহি: হাহাহা রাজ: নাম্বার টা দিন না। দেখা হওয়ার পর না হয় কল দিব। রোহি: বিলিভ নাই। দেখা হওয়ার আগেই যদি কল দেন! রাজ: দেখা হওয়ার আগেই যদি আপ্নার বিয়ে হয়ে যায়। রোহি: কপাল। শেয়ারিট এ কথা বলতে বলতে রাত দু’টা বেজে গেছে। শেয়ারিটে কোনো অপরিচিত মেয়ের সাথে দীর্ঘ সময় ধরে কথা বলে বিশ্ব রেকর্ড করলাম।

অপরিচিত এ মেয়েটা এখন অনেকটা পরিচিত হয়ে উঠেছে। কখন ঘুমিয়ে গেছি মনে নাই। জেগে দেখি পাশে থাকা রোহি নাই। সুপার ভাইজার: নাম্বেন না ভাই? বাস থেকে দ্রুত নামলাম বাট রোহি কে দেখতে পাইলাম না। ফ্রেন্ড এর ম্যাস এ উঠলাম। মাথার চুল গুলো উশকো খুসকো হয়ে গেছে। ফ্রেশ হওয়ার জন্য ড্রেস চেন্জ করতেছি। হাতের ঘড়িটা খুলতে গিয়ে দেখতে পাইলাম কাগজের আস্ত্রন।

খুলে দেখি তাতে লেখা আছে… tiktok এ যত দাও খুশি…. তার চেয়েও বেশি… ভালো রাখো এ মন.. আমি তোমার রোমান্টিক গল্পের ফ্যান। wait for u… তার মানে রোহি ফেসবুকে আমার গল্পও পড়ে। যাই হক আসা করা যায় খুব দ্রুত তার সাথে আবার কথা হবে। ইউভি টেস্ট এর প্রতিটি ইউনিটের এক্সামে তাকে খুজেঁছিলাম। বাট রোহির বলা সেই কপাল ছিল না। এফবিতেও রোহির নাম দিয়ে সার্চ দিয়ে প্রতিটা রোহিকে ম্যাসেস সেন্ট করেছিলাম…. তেমন কোনো রেস্পন্স আসে নাই।

আমার এফবি আইডি টাও ২ মাসের মধ্যে ডিসএবল হয়ে গেছে। পেইন ফর পেইন। ওহহ এক মুহুত্বের জন্য আমার কেন মনে হয় নাই। রোহি তো আমার ফোন দিয়ে তার মা কে কল দিয়েছিল। ফোনে কল লিস্ট চেক করলাম। পাইলাম না। এত হতাশা নিরাশা তবুও ছাড়িনি আসা। সে হয়ে উঠেছিল ভালোবাসা। ১ ইয়ার চলে গেল। ইউনিভার্সিটি বন্ধ আছে কয়েক দিনের জন্য। ম্যাসে আমার রুম মেট বেস্ট ফ্রেন্ড হয়ে উঠেছে। সে জোরপূর্বোক অনুরোধ করতেছে তাদের গ্রাম থেকে ঘুরে আসতে। রাজি হয়ে গেলাম। রংপুর থেকে গাইবান্দা তারপর ফুলছড়ি.. বালাশির চড়। সেখান থেকে নৌকায় করে গ্রামে পৌছালাম।

About admin

Check Also

জেনিয়ার সাথে কথা বলছিলো

জেনিয়ার সাথে কথা বলছিলো,নিচে হৈ-হুল্লোড় শুনো এই জেনিয়া লাইনটা একটু কাটো তো নিচে কি যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *