Home / Golpo-Kotha / তানিশা সূর্য উদয় হবার আগেই বাড়িতে গমন করে

তানিশা সূর্য উদয় হবার আগেই বাড়িতে গমন করে

তানিশা সূর্য উদয় হবার আগেই বাড়িতে গমন করে। ওর ভাবি ভাইয়া ঘুম থেকে ওঠার আগেই তানিশা বাড়িতে ঢুকে যায়। সবার চোখ ফাঁকি দিয়ে বাহিরে চলে যায় আবার সবার চোখ ফাঁকি দিয়ে বাসায় প্রবেশ করে কিন্তুক সবার চোখ ফাঁকি দিতে পারলেও তানিশা বাড়ি ফেরার সময় রাইসার চোখ ফাঁকি দিতে পারেনি। রাইসা পানি খেতে বাহিরে আসাতে চোখ বন্দী হয়ে যায় যে তাঁর আন্টি বাহির থেকে ফিরছে। রাইসার ছোট্ট মনে প্রশ্ন জাগে আন্টি কোথায় গিয়েছিল?

জানতে হবে আন্টির থেকে বিষয়টা। । তানিশা গভীর ঘুমে আচ্ছন্ন। রাইসা গিয়ে ডাকাডাকি করছে তানিশাকে। সবাই খাবার টেবিলে ওয়েট করছে তানিশার জন্য। সবাই টেবিলে বসে তানিশার কোন প্রকার সাড়াশব্দ না পেয়ে রাইসাকে পাঠিয়ে দেয় ডেকে আনতে। – এই আন্টি, আন্টি। – কি রে মামুনি ( ঘুমের ঘোরে) – সবাই তোমার জন্য ওয়েট করছে খাবার টেবিলে। – তুমি যাও আমি আসছি মামুনি। – না তোমার আমার সাথে করেই আম্মু নিয়ে যেতে বলছে। – আমার তো লেট হবে মামুনি। – কেন লেট হবে?

আমাকে ফ্রেশ হতে হবে মামুনি। – ওকে যাও গিয়ে ফ্রেশ হয়ে নাও। – ওকে সোনা ময়না। তানিশা কতক্ষণ বাদে বাথরুম থেকে গোসল সেরে বেড়িয়ে আসে। – আচ্ছা মামুনি একটা কথা জিজ্ঞেস করতে পারি? – অনুমতি নিচ্ছো ক্যান মামুনি? বল বলবে? – তুমি রাতে কোথায় বেড়িয়ে ছিলে? – মানে কি সব বল বলছো মামুনি? – না তুমি যখন বাসায় ফিরছিলে তখন আমি জাগনা ছিলাম। – তুমি তখন কোথায় ছিলে মামুনি? ( আতংকের ছাপ)।

আমি পানি খেতে উঠেছিলাম। – আমি তখন একটু বাহিরে গেছিলাম মামুনি হাঁটাহাঁটি করতে। – মিথ্যা ক্যান বল মামুনি? আমি জানি তুমি কারো সাথে দেখা করতে গেছিলে? – না মামুনি আমি কোথায় যায়নি। ভালো লাগছিল না তাই হেঁটে আসলাম। ( আহত চোরের মতো ধরা খাওয়া মানুষের গলা) – আমি জানি তুমি আঙ্কেলের সাথে দেখা করতে গেছিলে। – না মামুনি তেমন কিছু না।

About admin

Check Also

জেনিয়ার সাথে কথা বলছিলো

জেনিয়ার সাথে কথা বলছিলো,নিচে হৈ-হুল্লোড় শুনো এই জেনিয়া লাইনটা একটু কাটো তো নিচে কি যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *