Breaking News
Home / সারাদেশ / সেনবাগে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের  মৃত্যু 

সেনবাগে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের  মৃত্যু 

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধি:নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির ২নং ওয়ার্ডের ভূঁইয়া বাড়িতে করোনার উপসর্গ নিয়ে অজ্ঞাত (৩২) নামের এক মাটি কাটা শ্রমিকের মৃত্যূ হয়েছে। তার মৃত্যুর পর সঙ্গে থাকা ১০/১২ জন সহযোগী অপর শ্রমিকরা তার লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে শনিবার সেনবাগ থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন তার লাশ উদ্ধার করে করোনার পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছে। এবং শনিবার দুপুরে বেওয়ারিশ হিসাবে স্থানীয় ভূঁইয়া বাড়ির কবরস্থানে লাশ দাফন করেছে। তার বাড়ি জেলার বিচছন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় বলে জানাগেছে। সে ইয়াছিন মাঝির শ্রমিক হিসাবে কাজ করতে ।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনাকর্মকর্তা(ইউএিইচপিও) ডাক্তার মতিউর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শ্রমিক করোনার উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলে তার সহযোগী অপর শ্রমিকরা তার লাশ পেলে পালিয়ে যায়। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

About admin

Check Also

ঘরেই থাকুন বেঁচে থাকাটাই এবার ঈদ: মনিরুল ইসলাম রুবেল

দূর হোক সকল হিংসা-বিদ্বেষ, সুখে-শান্তিতে থাকুক পৃথিবীর সকল মানুষ,উন্নয়ন-সমৃদ্ধি’র পথে এগিয়ে যাক প্রিয় বাংলাদেশ,পবিত্র ঈদ-উল …

এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

চলমান করোনা মহামারীর শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *