Breaking News
Home / রাজনীতি / ঝড়বৃষ্টি উপেক্ষা করে খাবার নিয়ে হতদরিদ্রদের দুয়ারে দুয়ারে সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল

ঝড়বৃষ্টি উপেক্ষা করে খাবার নিয়ে হতদরিদ্রদের দুয়ারে দুয়ারে সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল

করোনাভাইরাস মোকাবেলায় মানবিক সহায়তায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে কর্মহীন ,অসহায়, দুস্থ ও দিনমজুরদের পাশে সহযোগিতার হাত বাড়াচ্ছেন বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন।

এর মধ্যে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নুরুল করিম জুয়েল উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থদের খাদ্যসামগ্রী এবং সুরক্ষা উপকরণ বিতরণ করেছেন ।

জুয়েল প্রান্তিক জনপদে তার নিজগ্রামের পাশে ছোট ফেনী নদী পার হয়ে নৌকার মাঝি নিয়ে প্রাকৃতিক ভৈরি আবহাওয়া কাল বৈশাখি’র ঝড় উপক্ষা করে মানুষের জন্য ত্রাণসামগ্রী নিয়ে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। এটাই প্রথম কোন ব্যাক্তির ভিন্নধর্মী ত্রান বিতরণ।

তিনি জানান, ইতি মধ্যে ১ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী, ৫শ’ জনের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার ,এবং ৩শ’ ব্যক্তির মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

সাবেক এই ছাত্র নেতা বলেন,সমাজের ভিত্তশালী ব্যক্তিরা এগিয়ে আসলে এবং যার যার অবস্থানের আলোকে সহ-যোগিতা করলে এই করোনা দুর্যোগে আমরা বিজয়ী হতে পারবো। এ দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোর এখনই সময় । তাই সমাজের সকল ভিত্তবান মানুষকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

About admin

Check Also

এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

চলমান করোনা মহামারীর শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় …

সেনবাগে ভ্রাম্যমাণ আদালতে ৮ব্যবসা প্রতিষ্ঠানেে জরিমানা

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ নোয়াখালী   সেনবাগ উপজেলার সেনবাগ বাজার, রাস্তারমাথা, খলিলমিয়ারহাট, কুতুবেরহাট এবং সেবারহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতে মঙ্গলবার  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *