Breaking News
Home / রাজনীতি / লালমোহনে রোজাদারদের পাশে এমপি শাওন

লালমোহনে রোজাদারদের পাশে এমপি শাওন

ভোলার লালমোহনে ৩০০০ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন সোমবার সকালে লালমোহন পৌরসভার বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরণ করা হয় এ সময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে যে কোন দুর্যোগে সবসময় আপনাদের পাশে থাকি লালমোহন তজুমদ্দিন এর পাঁচ লক্ষ মানুষের হাসি দেখলে আমি হাসি কষ্ট দেখলে আমি ব্যথিত হই।

তিনি আরো বলেন করোনাভাইরাস সারা পৃথিবীতে মানবজাতিকে একের পর এক আক্রান্ত করে যাচ্ছে আল্লাহর কাছে ফরিয়াদ জানাই আল্লাহ যেন দ্রুত সকলকে ভাল করে দেন। করোনা যতদিন থাকবে ততদিন আমি আপনাদের পাশে আছি আমি আমার কাজ করে যাব। যিনি জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেন সকলের উচিত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা কোনো অনিয়ম বরদাশ্ত করবোনা।তিনি বলেন লালমোহনে আরেকটি বিভ্রান্তিকর ঘটনা যেন দেখতে না পায়।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ,পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জাহিদুল ইসলাম নবিন,উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফখরুল আলম হাওলাদার,যুগ্ম সম্পাদক আনোয়ার ইসলাম রিপন,পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তালুকদার সম্পাদক শফিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

About admin

Check Also

এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

চলমান করোনা মহামারীর শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় …

সেনবাগে ভ্রাম্যমাণ আদালতে ৮ব্যবসা প্রতিষ্ঠানেে জরিমানা

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ নোয়াখালী   সেনবাগ উপজেলার সেনবাগ বাজার, রাস্তারমাথা, খলিলমিয়ারহাট, কুতুবেরহাট এবং সেবারহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতে মঙ্গলবার  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *