Breaking News
Home / অপরাধ / সেনবাগে জমি নিয়ে বিরোধের জের যুবকের আঙ্গুল কর্তন, আহত -৬

সেনবাগে জমি নিয়ে বিরোধের জের যুবকের আঙ্গুল কর্তন, আহত -৬

এম এ আউয়াল : সেনবাগ পৌরশহরের বাবুপুরে জায়গা সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে আবুল হাসনাত শিবলু (৩৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা সহ তার ডান হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন করেছে সন্ত্রাসীরা।

এ সময় প্রতিপক্ষ ছেরাজল হক গংদের ভাড়া করা সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন আরো ছয়জন। রক্তাক্ত অবস্হায় স্হানীয় লোকজন তাদের কে উদ্ধার করে সেনবাগ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। গুরুত্বর আহতরা হলেন, আবুল হাসনাত শিবলু(৩৮) রফিকুল ইসলাম (৬০) নজরুল ইসলাম (২২) ইদ্রিস কারীম (১৭)। জাহিদুল ইসলাম জাবেদ (২৯) ও জুমার ইসলাম (১৭) প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

হাসপাতালে গুরুত্বর আহতদের স্বজনরা জানান,পৌরশহরের ৯ নং ওয়ার্ডের নাদরেজ্জামান ভূঁইয়া বাড়ীতে শিবলু ও ছেরাজল হক গংদের সাথে ৮ শতক জমি নিয়ে দীর্ঘ ১৪/১৫ বছর ধরে বিরোধ চলে আসছিলো। গতকাল বিকেলে শিবলুদের বাড়ীর দরজায় ছেরাজল হক গংদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা ওই সম্পত্তি দখল করতে গিয়ে বাধা প্রাপ্ত হয়ে শিবলু ও তার স্বজনদের কুপিয়ে রক্তাক্ত জখম করে। এক পর্য্যায়ে শিবলুকে হত্যা চেষ্টা চালানো হয়েছে। আহতদের ডাকচিৎকারে সন্ত্রাসীরা বীরদর্পে পালিয়ে যায়। ম

ঙ্গলবার বিকেলে সেনবাগ থানার এস আই নাজমুল হকের নেতৃত্বে পুলিশ হাসপাতালে আহতদের চিকিৎসার খোজ খবর নিয়েছেন। এ ব্যাপারে সেনবাগ থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

About admin

Check Also

৪০০ পরিবারের মাঝে “সৈয়দ হারুন ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ

নোয়াখালীর সেনবাগ উপজেলাধীন ৫ নং অর্জুনতলা ইউনিয়নের ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার-সামগ্রী বিতরণ করেছেন “সৈয়দ …

হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ ঢাবি ছাত্রলীগ নেতা সায়মনের!

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি :- ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *