Breaking News
Home / রাজনীতি / রোজা রেখে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিলেন ৫ নং অর্জুনতলা ইউনিয়ন ছাত্রলীগ

রোজা রেখে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিলেন ৫ নং অর্জুনতলা ইউনিয়ন ছাত্রলীগ

বৈশ্বিক মহামারী উপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশ মোতাবেক আজ হতদরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন নোয়াখালী জেলার, সেনবাগ উপজেলার অন্তর্গত ৫নং অর্জুনতলা ইউনিয়ন ছাত্রলীগ।

৫ নং অর্জুনতলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ক এর নেতৃত্বে আজ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড দড়ি গোরকাটা গ্রামে হতদরিদ্র এক কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেন তারা।

এসময়ে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক- এম. জাবেদ আলম, যুগ্ম – আহবায়ক, মনিরুল ইসলাম (রুবেল), রফিকুল ইসলাম (সৌরভ) , ফারহান মুন্তাচির (বাবার) সহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা জিহাদ, বিজয়, মামুন, জাকের,আরিফ, হাসান, সুজন প্রমুখ।

ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম – আহবায়ক রফিকুল ইসলাম সৌরভ জানান,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডাকে, বাংলাদেশ ছাত্রলীগ এর সংগ্রামী সভাপতি, আল-নাহিয়ান খান জয় ও লেখ ভট্টাচার্য ভাইয়ের নির্দেশনা অনুযায়ী এবং সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি, ফিরোজ আলম রিগান ও সাধারণ সম্পাদক, মাজেদুল হক তানভীর ভাইয়ের অনুপ্রেরণায় করোনা’র প্রার্দুভাবের কারনে হতদরিদ্র কৃষক কাজের লোক না পাওয়ায় বিপাকে পড়ে কৃষক।খবর পাওয়া মাত্রই আমি সহ আমাদের ইউনিয়ন ছাত্রলীগ টিম এসেছি ধান কাটতে।আমাদের এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ্ যতদিন হতদরিদ্র কৃষক তাদের ধান কেটে ফসল ঘরে না তুলে।তিনি প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীদের কৃষকের পাশে থাকার জন্য নির্দেশ দেন।

About admin

Check Also

ঈদের জামাত আদায়ে উপজেলা প্রশাসনের ১৩ শর্ত

নোয়াখালীর সেনবাগে করোনা সংক্রমণের ঝুঁকি থাকায় খোলা ময়দানে ঈদের জামাতের আয়োজন করা যাবে না। মসজিদে …

৪০০ পরিবারের মাঝে “সৈয়দ হারুন ফাউন্ডেশন” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ

নোয়াখালীর সেনবাগ উপজেলাধীন ৫ নং অর্জুনতলা ইউনিয়নের ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার-সামগ্রী বিতরণ করেছেন “সৈয়দ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *