Breaking News
Home / সারাদেশ / রোজা রেখেই কৃ্ষকের ১ একর জমির ধান কাটলেন ছাত্রলীগ নেতারা

রোজা রেখেই কৃ্ষকের ১ একর জমির ধান কাটলেন ছাত্রলীগ নেতারা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে কৃষকদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। দেশব্যাপী করোনা ভাইরাস মহামারী পরিস্থিতি ধারণের কারণে জনজীবনেও এর দূর্বিষহ প্রভাব ফেলতে শুরু করেছে।

বুধবার বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন এর নেতৃত্বে ধর্মপুর ও ধানসিঁড়ি ইউনিয়ন ছাত্রলীগ এর নেতৃবৃন্দ প্রায় ১ একর জমির ধান কেটে দেয়। সকাল ৯ থেকে শুরু করে দুপুর ২ টা পর্যন্ত একটানা ধান কাটেন তারা।

বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন সাথে কথা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই সকল দূর্যোগে মানুষের পাশে থেকেছে। আমি অতীতেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি নিজের অবস্থান থেকে ভবিষ্যতেও আমার এই কাজ অব্যাহত থাকবে। আমি বিশ্বাস করি অতীতের ন্যায় ছাত্রলীগ ইতিবাচক কার্যক্রমে সুনাম অর্জন করতে সফল হবে।

স্থানীয় জনগণ এর সাথে কথা হলে তারা বলেন, সারাদেশে ছাত্রলীগ যে ভূমিকা পালন করছে তা অসলেই প্রশংসনীয়। এছাড়াও তারা বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নাজিম তাদের সুখে দুঃখে পাশে থেকে সহায়তা করছেন।

About admin

Check Also

এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

চলমান করোনা মহামারীর শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় …

সেনবাগে ভ্রাম্যমাণ আদালতে ৮ব্যবসা প্রতিষ্ঠানেে জরিমানা

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ নোয়াখালী   সেনবাগ উপজেলার সেনবাগ বাজার, রাস্তারমাথা, খলিলমিয়ারহাট, কুতুবেরহাট এবং সেবারহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতে মঙ্গলবার  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *