Breaking News
Home / সারাদেশ / মাগুরায় ৩৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন লায়ন জাহিদুর রেজা চন্দন
ছবিঃ সময় এক্সপ্রেস নিউজের সৌজন্যে

মাগুরায় ৩৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন লায়ন জাহিদুর রেজা চন্দন

সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওয়ার্ডে করোনা মহামারীতে ৩৩০০ দুস্থ পরিবারের মাঝে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করলেন মাগুরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লায়ন জাহিদুর রেজা চন্দন।

এ বিষয়ে তিনি বলেন যে , বিশ্বব্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাসের কারণে খেটে খাওয়া, অসহায় , দুস্থ মানুষ খাদ্য সংকটে পড়ে গেছেন। যার ফলে তাদের জীবন-জীবিকা কষ্টসাধ্য । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন এই সকল মানুষদের পাশে দাড়াতে এবং তাদেরকে সহযোগীতা করতে । মাননীয় প্রধানমন্ত্রীর আদেশ পালন করেছি । আজ মাগুরা সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওয়ার্ডে করোনার কারণে অসহায় হয়ে পড়া ৩৩০০ পরিবারের মাঝে ঈদের উপহার দিয়েছি । আগামীতে আরো দেওয়ার চেষ্টা করব । বঙ্গবন্ধুর সোনার বাংলায় যেন কেউ অনাহারে অর্ধাহারে দিন না কাটায় সেদিকে খেয়াল রাখবো। আমি বাংলাদেশের সকল নেতা ও বিত্তবানদের আহবান করছি আপনারা অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ান ।

লায়ন জাহিদুর রেজা চন্দনের এই উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মাগুরা ০১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সাইফুজ্জামান শিখর। মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব পঙ্কজ কুমার কুন্ডু । সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোঃ রেজাউল ইসলাম। মাগুরা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল ফকির সহ সদর উপজেলার সব ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি -সাধারণ সম্পাদক সহ অন্যন্যা নেতৃবৃন্দ ।

About admin

Check Also

এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

চলমান করোনা মহামারীর শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় …

সেনবাগে ভ্রাম্যমাণ আদালতে ৮ব্যবসা প্রতিষ্ঠানেে জরিমানা

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ নোয়াখালী   সেনবাগ উপজেলার সেনবাগ বাজার, রাস্তারমাথা, খলিলমিয়ারহাট, কুতুবেরহাট এবং সেবারহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতে মঙ্গলবার  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *