Breaking News
Home / রাজনীতি / এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

এক হাজার পরিবারেরকে ঈদ উপহার দিলো ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন

চলমান করোনা মহামারীর শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন।

করোনা সংকটের শুরু হতেই তিনি ছুটে গিয়েছেন মানুষের ধারে ধারে।অসহায় মানুষের ধারে পৌঁছে দিয়েছেন বিভিন্ন খাদ্যসামগ্রী ও খাবার। রমজান মাসের প্রথম থেকেই নিজ গ্রাম,ইউনিয়ন ও উপজেলার ও নোয়াখালী অঞ্চলের বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যেও মোঃ নাজিম উদ্দিন নিয়েছেন অসাধারণ উদ্যােগ। তিনি ৫০০ দরিদ্র ও অসহায় লোকের জন্য ঈদের বাজার করে দিয়েছেন। নিজে ছাত্রলীগ নেতা হিসেবে অনুধাবন করেছেন ছাত্রলীগ কর্মীদের কথা। ২০০ ছাত্রলীগ কর্মীর জন্য ঈদ উপহার পাঠিয়েছেন নাজিম উদ্দিন। দেশের বিভিন্ন প্রান্তে ২০০ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন। অস্বচ্ছল ও দরিদ্র ১০০ শত মানুষকে উপহার দিয়েছেন শাড়ি,লুঙ্গী ও গেঞ্জি ইত্যাদি।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন বলেন, অসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছি।বাংলাদেশ ছাত্রলীগ দেশের যেকোন সংকটকালীন সময়ে মানুষের পাশে ছাত্রলীগ পূর্বেও দাঁড়িয়েছে। আমি ঈদে এ মানুষগুলোর মুখে হাসি ফুটাতে এমন উপহার পাঠিয়েছি। আশা করি কেউ না খেয়ে ঈদ করবে না। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের বিভিন্ন প্রান্তে আমি এই উপহার পাঠিয়েছি মানুষের জন্য।

About admin

Check Also

সেনবাগে ভ্রাম্যমাণ আদালতে ৮ব্যবসা প্রতিষ্ঠানেে জরিমানা

সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ নোয়াখালী   সেনবাগ উপজেলার সেনবাগ বাজার, রাস্তারমাথা, খলিলমিয়ারহাট, কুতুবেরহাট এবং সেবারহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতে মঙ্গলবার  …

মাগুরায় ৩৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন লায়ন জাহিদুর রেজা চন্দন

সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওয়ার্ডে করোনা মহামারীতে ৩৩০০ দুস্থ পরিবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *