Breaking News
Home / Golpo-Kotha / তুলি বিয়ের কার্ড দেখে ওর মনটা খুশিতে ভর যায়

তুলি বিয়ের কার্ড দেখে ওর মনটা খুশিতে ভর যায়

তুলি বিয়ের কার্ড দেখে ওর মনটা খুশিতে ভর যায়,কারন সে মনে করেছে ওর কলিজার টুকরা আকাশ ওকেই বিয়ে করবে,কলিজা আমি জানতাম সবাই আমাকে ছেড়ে গেলেও তুমি আমায় ছেড়ে যাবে না,তুলি আস্তে আস্তে বিয়ের কার্ডটা খুলে,বরের জায়গায় আকাশের নাম লেখা,কোনের জায়গায় জেনিয়ার নাম লেখা,যেখানে ওর নাম থাকার কথা ছিলো,সে না বলে চিৎকার করে উঠে,কারন তার জায়গায় অন্য একজনের নাম বিয়ের কার্ডে,না আমার আকাশ এটা করতে পারে না!

তুলি পাগলের মত আচরণ করতে থাকে,নাহ নাহ নাহ আকাশ তুমি এটা করতে পারো না,আমি না হয় ভুল করেছি,সেটার শাস্তি তুমি আমায় দাও,কিন্তু এভাবে আমার জায়গায় অন্যকে বসিও না,তুলি কান্না করতে করতে ঘর থেকে বের হয়ে পড়ে! তুলির আম্মু,এই তুলি এত রাতে কোথায় যাচ্ছিস…? তুলি,আকাশের কাছে,আমার আকাশকে অন্যকেউ ছিনিয়ে নিয়ে যাচ্ছে আমার থেকে,আমি এখনি গিয়ে ওর পায়ে পড়বো…! তুলির আম্মু,।

কি বলবে তার কোন আইডিয়া নেই,আকাশের কাছে যাবে ভালো কথা কিন্তু এত রাতে,তাই তিনি তুলিকে মানা করে এখন না যেতে যে সকাল হলে যেতে বলে,কিন্তু কে শুনে কার কথা,তুলি সেই রাতেই আকাশের বাসায় রওনা দেয়! আকাশ,খাটে শুয়ে আছে,জেনিয়া ফোন দিয়েছে ওর সাথে কথা বলছে,আর আকাশের আম্মু-আব্বু ও ছোট বোন নিচে বসে বসে গল্প করছে জেনিয়া আর আকাশকে নিয়ে…! এমন সময় হটাৎ দরজায় খটখটায় কেউ একজন..! আকাশের আম্মু,মিলি কে এসেছে এত রাতে দেখতো..?

মিলি,দরজা খুলে তুলিকে দেখে তাজ্জব বনে যায়,এই মেয়ে এত রাতে এখানে কেন..? তুলিকে দেখতে পুরো পাগলের মত লাগছে, তুলি,এই মিলি আকাশ কোথায়…? মিলি,কেন তোর কি প্রয়োজন ভাইয়াকে দিয়ে..? তুলি,আমার কলিজা আমার প্রয়োজন থাকবে না তো কার থাকবে…? মিলি,মানে বুঝলাম না! তুলি,সর এত কথা জানিনা আমি,আমি আকাশের কাছে যাবো…? মিলি,না যাওয়া যাবে না,তোকে আমরা চিনি না,তুই এখন আমাদের এখান থেকে যা..!

মিলির গলার আওয়াজ শুনে,মিলির আম্মু কিরে কে এসেছে…? তুলি মিলিকে ধাক্কা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে আর আকাশের আম্মুর পায়ে পড়ে যায়,আন্টি আমায় ক্ষমা করে দিন…! আকাশের আম্মু,এই মেয়ে এই কি করছো কি,পায়ে কেন পড়েছো..? আর কিসের ক্ষমা..? তুলি,আন্টি আমি আকাশের সাথে অনেক বড় অন্যায় করে ফেলেছি আমাকে ক্ষমা করে দিন,আমি আমার ভুল বুঝতে পেরেছি,আর এটাও বুঝতে পেরেছি যে আকাশকে ছাড়া আমার চলবে না!

আকাশের আম্মু,ঝাটকি দিয়ে পা টা সরিয়ে নেয়,এই মেয়ে বের হও আমার ঘর থেকে..? তুলি,না আমি যাবো না আমায় ক্ষমা করে দিন না..? আকাশের আম্মু,কেন এখন কেন…? এতদিন কোথাও ছিলো তোমার এই ভালোবাসা,আমার ছেলেটাকে মাঝ পথে একা ছেড়ে দিয়ে এখন এসে আদিক্ষেতা দেখাচ্ছো…? আমার ছেলের জীবনে তোমার আর কোন অস্তিত্ব নেই,তোমার জায়গা এখন অন্যকেউ দখল করেছে,এই মিলি ওকে ঘর থেকে চলে যেতে বল..?

মিলি,তুলি তোকে বলেছি ঘর থেকে বের হতে…? তুলি,না আমি যাবো না! মিলি,তুই যাবি তোর ঘাড় যাবে,তোর মত নষ্টা মেয়ের এই ঘরে কোন জায়গা নাই বলে তুলির হাত ধরে টানতে আরম্ভ করে,তুলিও জোর খাটাচ্ছে সেও যাবে না! আকাশ,জেনিয়ার সাথে কথা বলছিলো,নিচে হৈ-হুল্লোড় শুনো এই জেনিয়া লাইনটা একটু কাটো তো নিচে কি যেন হয়েছে দেখে আসি..? জেনিয়া,আচ্ছা বলে লাইন কেটে দেয়,তবে জেনিয়াও সব জানে তুলির ব্যাপারে,কিন্তু সেটা নিয়ে ওর কোন মাথা ব্যথা নাই,কারন সে আকাশকে পেয়েছে…!

About admin

Check Also

আমি কি বলেছি আমি সাকিবকে বিয়ে করবো

আমি কি বলেছি আমি সাকিবকে বিয়ে করবো? -মানে! সাকিবা ভাইয়ের সাথে প্রেম করিস আর বিয়ে …

জেনিয়ার সাথে কথা বলছিলো

জেনিয়ার সাথে কথা বলছিলো,নিচে হৈ-হুল্লোড় শুনো এই জেনিয়া লাইনটা একটু কাটো তো নিচে কি যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *