Breaking News
Home / বিনোদন / এই সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শিখা খান

এই সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শিখা খান

বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেত্রী মানিকগঞ্জের মেয়ে শিখা খান। সৌন্দর্যের দ্যুতি ছড়ানোর পাশাপাশি অভিনয় ক্যারিয়ারে মেধারও স্বাক্ষর রেখেছেন, আর ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে টেলিভিশন নাটক ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিখা খান ।

আকবরিয়া লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মডেল হয়ে সকলের নজর কাড়েন ২০১৫ সাল । বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন জামান রায়হান। এরপর রাকিবুল ইসলাম রাজনের পরিচালনায় ভ্যাটের উপর সরকারি বিজ্ঞাপন, রবি সিমের ক্রিকেটারদের নিয়ে বিজ্ঞাপনের মডেল, মিতালী থ্রি পিস, কানিজ ফ্যাশন বার্ডসহ আরও বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। হাতে আছে বেশ কয়েকটি বিজ্ঞাপন। এরমাঝে নিজেকে জড়িয়ে ফেলেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে।

প্রথম এফ এ সুমনের গানের মডেল হয়ে যাত্রা শুরু করেন। এরপর এক এক করে ২৫ টি গানের মডেল হয়েছেন। কাজ চলছে বেশ কয়েকটি গানের। ধ্রুব মিউজিক স্টেশন থেকে মোহনা ও হৃদয়ের গাওয়া গানের মডেল হয়েছন। এই গানে শিখা মডেল হিসেবে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন।

মডেলিং এবং মিউজিক ভিডিও ছাড়াও শিখা খান অভিনয়েও অনেকটা এগিয়ে গেছেন। এ পর্যন্ত বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন। তারমধ্যে অপারেশন সার্চলাইট, বিসিএস ক্যাডার অন্যতম। স্যুটিং ও কথা চলছে কয়েকটি নাটকের নির্মাতার সঙ্গে।

শিখা খান জানান মিডিয়ার সকল মাধ্যমেই আমি বিচরণ করতে চাই। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব । সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি। ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন বুকে ধারণ করে এগিয় চলছি।।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *